কাম যন্ত্রণায় অহনা আহ্ উহ্ শব্দ করে চিৎকার করতেছিল

অহনা ভাবির ফোন কল গেইম !!! আমি তখন ইন্টার সেকেন্ড ইয়ার এ পড়ি। চিটাগাং থেকে নওগা যাচ্ছিলাম। ঢাকায় ছোট ফুফির বাসা। তাই ঢাকায় রাত্রি থেকে যাওয়ার চিন্তা করলাম। লং যার্নির কথা ভেবে। ভাবি কে ফোন করে আমি বাসায় আসতেছি! ভাবি -তোমার!!! আচ্ছা বাসায় আসো আসলে কথা হবে। আচ্ছা ঠিক আছে আমি আর ৩০ মিনিট এর মধ্যে পৌঁছে যাব। ফুফাতো ভাই দেশের বাহিরে একটা আইটি কোম্পানিতে জব করে। সেই সুবাদে দেশের বাহিরেই আছে। বাসায় গিয়ে দেখলাম শুধু ভাবি আর আমার ছোট ভাতিজা আর কেউ নেই। ফুফী কোথায় জিজ্ঞেস করলাম। গ্রামের বাড়িতে যে ঘর বানাচ্ছে ঔ টা দেখার জন্য গিয়েছে গতকাল। আমি তখন বুঝতে পারলাম তখন ভাবি তোমার বলতে কি মিন করতে চাইছিল। আমায় ফ্রেস হতে বলল। আমি ফ্রেস হয়ে টেবিল এ বসে এক সাথে দুইজনেই রাতের খাবার সারলাম। তার পর চেয়ার থেকে উঠতে গিয়ে দুইজনেই একে অপরের সাথে ধাক্কা খেলাম। ভাবির স্তন পুরো আমার গায়ের সাথে লপ্টে লেগে গিয়েছিল। আমার কেমন জানি এক অনুভূতি কাজ করল। অজানা ভাল লাগা কাজ করতে লাগলো। আমরা তখনই সড়ে গিয়ে স্যরি বলি। ভাবি ইটস ওকে, নো প্রোভলেম। আমি হাত পরিষ্কার করে গেস্ট রুমে এসে বলাম। টিভি দেখতেছিলাম। কিছুক্ষন পর ভাবি আমার কাছে এসে ফোনটা হাতে দিয়ে বললো এই লোকটা আমায় ডিস্টার্ব করছে একটু কথা বলোতো। আমি ফোন হাতে নিয়েই কথা শুরু করলাম, ভাই আপনার প্রভ টা কোথায়!! রিপ্লাই আসলো ফোনটা আপনি ওনাকে দিন।
আমি বললাম কোন আমার সাথে প্রেম করতে ভাল লাগে না!? ফোন কেটে গেল। ভাবি আমার কথা শুনে হাসতে ব্যস্ত। তারপর আমার বিছানা রেডি করে দিয়ে ভাবি তার রুমে গেল। রুমের লাইট অপ করে আমি শুয়ে পরেছিলাম। কিছুক্ষন পর ভাবি আবার আসল এসে সেই আবার ফোন!! আমি হাতে নিয়ে কানে নিয়ে দেখি কোন কথা শুনা যাচ্ছে না। হ্যালো হ্যালো বলতে থাকলাম। ভাবি মুচকি হাসতে ছিল। স্কিন অন করে দেখি কোন কল রানিং ছিল না। ভাবি তার হরিণির মত চোখ গুলো আমার চোখে চোখ রাখে। আমি ও কেমন জানি আমি কিছু বলার আগে থেকে ভাবি আমার রানের উপরি অংশ টিপতেছিল। আমি এতক্ষন বুঝতে পারি নাই। চোখের চাউনি দেখে আমি কেমন জানি আকর্ষণ অনুভব করি, জড়িয়ে ধরি ভাবি কে। কেউ কাউকে বাধা দিচ্ছি না। একে অপরকে আদর দিতে থাকি। আদর দিয়ে ভরপুর করে দি আমরা একে অপর কে। এতক্ষনে আমি অহনা ভাবির দুধ গুলো টিপটপতে বেমালুম জোয়ার তুলে পেলি অহনার সমস্ত শরীরে। দুধের উপরের কাপড় সরিয়ে লাল কালারের ব্রা টা টেনে ছিঁড়ে পেলি। চুষতে থাকি পাগলের মত। অহনা কেমন জানি গুঙাচ্ছিল। আমি অহনার সমস্ত কাপড় খুলে নিয়েছি। সুন্দরি শরীর আমি কামড়াতে কামড়াতে লালাচে করে দি। কাম যন্ত্রণায় অহনা আহ্ উহ্ শব্দ করে চিৎকার করতেছিল। পেন্টি খুলে গুদে হাত দিতেই দেখি গুদ যৌন রসে ভিজে ছুপছুপ হয়ে আছে। অস্থির একটা স্মেল্ট বের হচ্ছিল পরিষ্কার পিংক কালারের ভাবির গুদ। আমি পাগলের মত হয়ে যাই। মুখটা গুদের মধ্যে বসিয়ে জিব দিয়ে চাটতে থাকি, অহনার মোচড়ামুচড়ি আরও বেড়ে যেতে থাকলো। উহ্ আহ্ শব্দের কেমন জানি একটা মাতাল হাওয়া বইতে ছিল রুমের মধ্যে। ক্লিটোরিস এ মুখ দিতেই অহনার সেক্স আর ও বেড়ে গেল। আমি চুষতেঈ থাকলাম, ভাবি যৌন উত্তেজনায় ভরপুর আর ক্ষণিকের মধ্যেই মাল খসিয়ে দিল আমার মুখে। আমি মজা করলাম কি ভাবি আমার মুখে সিসু করে দিলা?? ভাবি আমাকে দাড়করিয়ে আমার মুখে লেগে থাকা মাল গুলো চেটে খেতে থাকলো। আর বলল এবার হল আমার সিসু আমি ও খেলাম!! আর তারপর,,, দেখি আমার দেওরার ননুটা কত্ত বড় হয়েছে!! বলতেই আমার পেন্ট এর বেল্ট খুলে একবারে পেন্ট খুলে পেলল। আন্ডারওয়ার নামাতেই অহনা পুরাই চমকে গেল। চোখ বড় বড় করে এত্ত বড় ননু!!! আবার মোটাও বেশ!! কিভাবে??! আমি- তোমার মত যদি সুন্দর ভাবি থাকে তাহলে হবে না কেন!! ভাবি- যাও মজা ছাড় ও, তোমার ভাইয়ের টা ৫'। তোমার টাতো ৭.৫' এর মত হবে। বলতেই ভাবি আমার ননুটা মুখে পুরে নিল। ইংলিশ পর্ণ স্টার দের মত সেই ব্লু জব করতে থাকলো। যৌনকামনায় আমার অদ্ভুত রকমের এক সুখ কাজ করতেছিল। যা প্রকাশ করা দুঃসাধ্য। প্রায় দুমিনিট চোষার পর আমি আর মাল ধরে রাখতে পারলাম না। অনেক্ষন ধরে উত্তেজিত ছিলাম। ভাবি বলতেই!!! অহনা বলে দাও আমার মুখেই সিসু করে দাও, আমি তোমার সিসু খাওয়ার জন্যাইতো অপেক্ষা করছি।। আমি মুচকি হেসে সব মাল চেড়ে দিলাম অহনার মুখে। অহনা চেটে পুটে সব টুকু মাল খেয়ে নিল। আমি ক্লান্ত প্রায়। শুয়ে পড়লাম বিছানায়। অহনা বলল এও বড় নুনু নিয়ে ক্লান্ত হলে চলবে? এখনোতো আসল খেলা বাকি!! সবেতো মাত্রো ৪৫ মিনিট হল। রাততো পুরোটাই তোমার!! ভাবি আমার কাছোতো কনডম নেই। ভাবি- চিন্তা করো না, নেক্সট মান্থ এ তোমার ভাই আসবে। আর তুমি আমায় এত্ত সুখ দিছো এর একটা স্মৃতি রাখা লাগে না!! আমি তোমার চোদা খেয়ে প্রেগন্যান্ট হতে চাই। ভাবির মুখে চোদা শব্দটা শুনতে কেমন জানি লাগল। আমি আর চিন্তা করলাম না। ভাবিকে জড়িয়ে চুমু খেতে থাকলাম। আর দুহাতে তার সুন্দর কোমল দুধ গুলো টিপতে থাকি। দুধের বোটা চুষতে চুষতে আর হাত এর আঙ্গুল অহনার ভোদায় ক্লিটোরিস নাড়াতে থাকি। কিছুক্ষণের মধ্যেই অহনা আবার উত্তেজনায় ভরপুর একদিক দিয়ে আমার নুনুটা ও দাড়িয়ে গেছে আবার। দুজনেই সম্পূর্ণ ন্যাংটা অবস্থায়। অহনা আমার নুনুটা চুষে পিচ্ছিল করে দিল, আর পা দুটি ফাকা করে দিয়ে শুয়ে পড়ল। আমি আমার ৭.৫' নুনুটা নিয়ে ভোদায় সেট করলাম। একটু গসে হালকা চাপ দিতেই প্রায় অর্ধেক টা ডুকে গেল। প্রেসার দিতেই সম্পর্ণ্টা ডুকিয়ে দিলাম। ভাবি চিৎকার দিয়ে উঠল আমি ভয় পেয়ে গেলাম। ৩-৫ সেকেন্ড পর ভাবি - চোদস না কেন শালার পোলা চোদ, চুদো আমার ভোদা ফাটিয়ে দে, ফাক্ মি। আমি ঠেলতে থাকলাম। চোদার স্পিড বাড়িয়ে দেওয়ায় , আর অহনা চোহন সুখে আহ্ আহ্, বেবী ফাক্ মিহ হাডার আর কত কি বলতেছিল। ডগি স্টাইলে বসিয়ে ও চুদেছিলাম বেস কিছুক্ষন। আধা ঘন্টা পার হয়ে গেল। এরপর বাসার দেয়ালের সাথে ঠেকিয়ে, সোফা সেটের মধ্যে রেখে, ড্রেসিং টেবিলের মধ্য রেখে পা দুটো আমার কাদের উপর রেখে চুদতে থাকি। উত্তেজনা সহ্য করতে না পেরে অহনা আমার ধোনের উপর মাল খসিয়ে দিল। ভোদা পিচ্ছিল হয়ে যাওয়ায় চোদার স্পীড সেই রকম বেড়ে গেল। আর পচাত পচাত শব্দ হচ্ছিল। যেহেতু বাসায় কেউ নেই তাই কোন প্রভলেমঈ ছিল না। পিচ্ছিল আর ঘণ মালের মধ্যে ঠেলতে ঠেলতে আমার ও মাল আউট হওয়ায় সময় হয়ে এল। অহনা কে বিছানার উপর এনে দু তিনটা রাপ ঠাপ দিতেই আমার মাল সজোরে আউট হতে থাকলো। আমি আমার পুরো ধোনটা ভোদার ভিতর ঠেলে ধরে রেখেছিলাম। ধোন লম্বা হওয়ায় অহনার যৌনি আমার সবটুকু মালই গিলে নিল। আমি ক্লান্ত হয়ে অহনার উপর শুয়ে পরলাম। দুজন দুজনকে জড়িয়ে ধরে রেখেছিলাম মালের শেষ বিন্দু বের হওয়া পর্যন্ত। আর গরম মালের উষ্ণতা পেয়ে ভাবি যৌন সুখের চাউনিতে আহ্ আহ্ হ করে আমায় আদর করতেছিল। ভাবি- তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না। তবে আজ এই প্রথম, তোমার চোদা খেয়ে আমারকি যে অসম্ভব ভালো লাগলো, আমি তোমাকে ভাষায় প্রকাশ করতে পারবো না। আমি আমার এই দেহটা তোমার জন্যে উম্মুখ করে দিলাম। তুমি যখনই চাইবে আমি তোমায় দিতে প্রস্তুত থাকবো।আমি চুমু খেয়ে সম্মতি জানালাম। এর পর সারা রাত্রি দুজনই ন্যাংটা হয়ে গুমিয়েছিলাম। সকালে ভাবি উঠে প্রেস হয়ে নাস্তা বানিয়ে আমায় ডাকতে আসে, আমি সম্পুর্ণ ন্যাংটা অবস্থায়। ভাবি টাইট ফিটিং টি শার্ট পড়া ব্রা ছাড়া আর মিনি স্কার্ট পরে আছে। দেখতে সেই রকম সেক্সি লাগছিল। ফিগারটা ভেসে উঠছিল। আমায় ফ্রেস হওয়ার কথা বলে, কিচেন এ চলে গেল। আমি পিছন পিছন গেলাম। পিছন থেকে হাত দিয়ে স্কার্ট এর ভিতর হাত ডুকিয়ে দি। আর অন্য হাতে টি- শার্টের ভিতর দিয়ে হাত দিয়ে দুধ টিপতে থাকি।। অহনা হাটু গেড়ে বসে আমার ধোন চুষতে থাকে। মুহূর্তেই আমার বাড়াটা ফুসে মোটা হয়ে উঠলো। আমি স্কার্টটা খুলে অহনা কে বেসিঙ এর উপর বসিয়ে আমার শক্ত বাড়াটা গুদে ডুকিয়ে ঠাপাতে থাকি। অহনা আহ্,আহ্,আহ্,আহ্,আহ্, উহহহহহহহহহহ করতে থাকলো। দুমিনিট চোদার পর আমার মাল আউট হওয়ার সময় হয়ে এল আমি বাড়াটা বের করে অহনার মুখের সামনে এনে ধরি, অহনা দুই– তিন বার চোষা দিতেই আমার মাল আউট হয়ে গেল। ভাবি চেটেপুটে সব খেয়ে নিল।। তার পর দুজনে এক সাথে ফ্রেস হওয়ার জন্য বাথ রুমে যাই।।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন