ভাবীর সাথে পরকিয়া । পরকিয়া চুদাচুদির মজা । Sex with vabi

আদিত, ওই আদিত! ওঠতো, versity জাবি না? – -আহ! ভাবী, যাও তো এখন, একদিন versity না গেলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। – -ইস! পাগল টা কি যে বলে না, ওঠ, ওঠ। – -আরে ভাবী গত কাল semester ফাইনাল দিয়া আসলাম। – -ইস! উনার জন্য নাস্তা নিয়া আমার সারা সকাল বসে থাকতে হবে, ঢঙ। – -থাকবেই তো, তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে… বলেই, জিহবায় কামর দিল আদিত। বিয়ের কয়েক মাস পরেই ভাইয়া আমেরিকায় চলে গিয়ে আর ফিরে আসে নি। পরে জানতে পারা যায় ওখানে এক বিদেশী মেয়ের সাথে লিভ-টুগেদারকরছে আদিতের বড় ভাই আতিক। এ ঘটনার পর আদিতের বাবা ওর ভাবী রুমার বিয়ে দিতে দিতে চাইলেও রুমা রাজি হয়নি।‘‘বাবা, আমার আপন বলতে কেও নেই আপনারা ছাড়া, তারপরও যদি বিয়ের জন্য আমাকে জোর করেন টা হলে আমি এই বাসা ছাড়তে বাধ্য হবো’’। – -sorry, ভাবী, আমি কিছু ভেবে বলি নি। – -it’s okay ভাবী চলে যেতেই মেজাজটা খিচড়ে গেলো আদিতের। কেন যে একটু বুঝে শুনে কথা বলে না!ধুর! একটু বাইরে থেকে ঘুরে আসতে হবে।চটপট তৈরি হয়ে গেলো আদিত। – ভাবী একটু বাইরে গেলাম – সন্ধ্যার আগে চলে এসো, বাবা business এর কাজে চিটাগাং যাবে। বাসায় আমি একা।-মনটা খারাপ হয়ে গেলো আরও।ভাবির যখনি খুব মন খারাপ হই তখনি আদিত কে তুমি তুমি করে ডাকে। ভাবীর মনটা কিভাবে ভালো করা যায় ভাবতে ভাবতে ওর best friend সীমা কে ফোন করল আদিত, এসব বেপারে ওর মাথা খুব খোলে – – -কেন! কি হইসে! কোন মাইয়ার খপ্পরে পড়লি নাকি? – -আরে ধুর তোর খপ্পর থেকে বের হই আগে তারপর অন্য মেয়ের খপ্পরে পরব নে – -আরে রাখ, চাপা রেখে বল কি হইসে – -হুম! আসলে আজ না বুঝে ভাবীর মনে কস্ট দিয়া ফেলসি – -হুম! এ আর নতুন কি! আপনি তো প্রায় সময় এসব কাজই করে থাকেন। এতই যদি ভাবির প্রতি ভালবাসা তাহলে তাকে বিয়ে করে বউ বানিয়ে ফেল্লেই পারেন। – -আরে আমার বউ তো তুই হবি, ছাগলি – -হ কইসে তরে, তোর মতো ছাগল রে বিয়া কইরা জীবন নষ্ট করি আর কি। তা ছাড়া ভাবী তোকে খুবী love করে, তোদের মাঝে আমি আসতে চাইনা। – -আরে sorry sorry, চেতস কেন, শোন, ভাবীর জন্য একটা সুন্দর শাড়ি কিনে present কর, আর ফুল কিনে নিয়া যাস, দেখবি ভাবী তোকে কত সোহাগ করে, খিক খিক খিক। – – তুই মাতারি জিবনেও ঠিক হবি না, আচ্ছা রাখলাম সীমার idea টা খারাপ না। শাড়ি কেনার টাকা হাতে নাই, কিনতে হবে বল্টুর দোকান থেকে। – -আমার দোকানের সামনে দিয়া যাও আস , একবারও উঁকি দাও না, এখন কমন সেন্স মারাও, খানকি – -হা হা হা, দোস্ত শোন কয়েক দিন exam নিয়া busy ছিলাম – -হুমম, এবার ক কি কাম আমার সাথে, তুমি কাম ছাড়া আয়বা না জানি, টাকা লাগলে আগেই কই ব্যবসা খারাপ, টাকা দিবার পারুম না। – -আরে বাল, তোর কাসে টাকা চাই সি আমি, শোন আজ ভাবীর জন্মদিন। তোর দোকান থেকে একটা সুন্দর শাড়ি ভাবী কে দিব তুই বেছে packet করে দে। টাকা পরে দিয়ে দিব.- -এখন পারব না, // – -আরে আসই না – -হুম, দাড়াও ভাবী আসতেই আদিত ভাবীর হাতে শাড়িটা তুলে দিল। – -এটা তোমার জন্য। গিফট। – -ওরে পাগল, আমার birthday তুই মনে রেখেছিশ! মনে মনে জিবে কামর দিলআদিত। এয়রে আজ ভাবীর birthday একদম ভুলে গিয়েছিলো। বলটু কে এমনি বলেছিল ভাবীর জন্মদিন। কিন্তু মুখে বলল- – আরে তোমার জন্মদিন আর আমি ভুলে যাবো তা হয় কখনো। ওরে আমার ছোট নাগর রে, বলে ভাবী জরিয়ে ধরে আদিত এর গালে একটা চুমু একে দেয়। আদিত ও ভাবী কে জরিয়ে ধরে শক্ত করে, দুজন মুখমুখি, একজন আরেকজনের চোখে কি যেন খোঁজে, ঠোঁট দুটি কাছাকাছি, সময় যেন থমকে গেছে,মিলনের প্রত্যাশায় রুমার ঠোঁট হাল্কা ফাঁক হয়, তিরতির করে কাপছে শরীর। মন্ত্রমুগ্ধের মতো আদিত ঠোঁট নামায় রুমার ঠোঁটে আলতো করে।দুজনের শরীরে যেন আগুন ধরে যায়। একজন আরেকজন কে চুষতে থাকে, কামড়াতে থাকে।আদিত এর হাত রুমার শরীরে সর্বত্র বেরাতে থাকে, টিপতে থাকে।ডান হাতে জড়িয়ে ধরেবাম হাত দিয়ে তার বাম দুধকে টিপতে লাগল আর মুখ দিয়ে তার ডান দুধকে চোষতে লাগলো। আদিত রুমার শরীরের সমস্ত কাপড় খুলে ফেললো।ভাবীকে নিজের বিছানায় ঘরের শুয়াইয়ে দিলো ‘‘ ভাবী তুমি জানো না তোমাকে আমি কত ভালবাসি, ভাইয়ার অভাব আমি পুরন করব।আদিত ভাবীকে চিত করে তার কোমরে উপর বসে স্তনগুলোকে চুশতেলাগলো।আদিত নিজের সব কাপড় খুলে ফেলে উল্টো ভাবে ঘুরে গেলো, ভোদা চুষতে লাগলো।রুমা আদিতের বাড়াকে নিজের ভোদায় ফিট করলো, বলল, ‘‘আস্তে ঢুকাস ভাই, আমি ব্যাথা পাব’’।অনেক দিনের আচোদা ভোদা। ও আস্তে আস্তে ঢুকাতে লাগলো, রুমা শুখে আহ আহ করতে লাগলএবং ছোট্ট ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলো।রুমা যেন ঘোরের মধ্যে চলে গেলো, উম উম শব্দ করতে লাগলো।এভাবে প্রায় ২০ মিনিট আদিত ঠাপিয়ে গেলো।সারা ঘরে পক পক,উম উম,আহ আহ শব্দ ছড়িয়ে পরতে লাগ্ল,ঘর জুড়ে ভুরভুর sexy গন্ধ।বাড়া বের করে এবার পোদে ঢুকাতে গেলে রুমা বাধা দিল।‘‘এটা ঠিক না সোনা, আমি ব্যাথা পাব’’।আদিত বাড়ায় ষরিষার তৈল মেখে ভাবীকে উপুর করে পোদের ফুটোয় বাড়া ফিট করে এক চাপ দিলো,মাথা টা ঢুকে গেল,রুমা চিতকার করে উঠল।‘‘চুপ।আস্তে ভাবী’’। রুমা চুপ হয়ে গেল,আদিত আস্তে আস্তে পোঁদে ঠাপ দিতে দিতে speed বাড়াতে লাগ্ল।রুমা জতই চিৎকার করতে লাগলো আদিত আরও জোরে পোঁদ চুদতে লাগলো।এক সময় আদিত নিজে কে ধরে রাখতে পারল না।হঠাত শরীর কাঁপিয়ে সব মাল রুমার পোঁদের ছিদ্রে ছেড়ে দিতেবাধ্য হল।তারপর বিছানায় চিত হয়ে শুয়ে পড়লো। একটু পর রুমার দিকে তাকাতেই দেখল রুমা কাঁদছে। – sorry, ভাবী, আর তোমার পোঁদ মারব না। – আরে পাগল, এটা সুখের কান্না,তুই জানিশ না আজ তুই আমাকে কত্ত সুখ দিলি। 

1 টি মন্তব্য:

  1. ১০০% দেশী মেয়েদের ব্যক্তিগত জীবনের আসল ছবি ( এডিটিং ছাড়া ), দেশীয় মেয়েদের মোবাইল নম্বর,যৌনতার রগরগে বর্ণনা সহ ১০০০ ও বেশী চটি গল্পের সংগ্রহ সেই সাথে যৌন ক্ষমতা বাড়ানোর টিপস, মোবাইল ও কম্পিউটার এর জন্য সেক্স গেম ডাউন-লোড, ইন্টারনেট জগতে নতুন দের জন্য অনলাইনে থেকে সহজে টাকা আয় করার বিভিন্ন উপায়। এক কথায় www.shootsexy.com এমন একটি যৌন বিনোদন এর সাইট যেখানে আপনি পাচ্ছেন যৌন আনন্দ বিনোদন এর সবকিছু সাথে সহজে টাকা আয়ের পদ্ধতি। এখানে ক্লিক করুন। বাংলাদেশী ১০০% মা ও ছেলের গোপন ভিডও ডাউনলোড ফ্রী

    উত্তরমুছুন